শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
রাজশাহীতে প্রণব মুখার্জির প্রতি শ্রদ্ধা নিবেদন করলেন বাদশা

রাজশাহীতে প্রণব মুখার্জির প্রতি শ্রদ্ধা নিবেদন করলেন বাদশা

রাজশাহীতে প্রণব মুখার্জির প্রতি শ্রদ্ধা নিবেদন করলেন বাদশা

নিজস্ব প্রতিবেদক : ভারতের সদ্যপ্রয়াত সাবেক রাষ্ট্রপতি প্রণব মুখার্জির প্রতি শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ও রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা।

গতকাল বৃহস্পতিবার রাতে রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনে গিয়ে তিনি প্রণব মুখার্জির প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন।

এরপর তিনি সেখানে এক মিনিট নীরবতা পালন করেন।

পরে ফজলে হোসেন বাদশা শোকবইয়ে প্রণব মুখার্জির প্রতি শ্রদ্ধা জানিয়ে লেখেন, ‘প্রণব মুখার্জি ছিলেন বাংলাদেশের অকৃত্রিম বন্ধু। তার প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করছি।’

এ সময় রাজশাহীস্থ ভারতীয় সহকারী হাইকমিশনের সহকারী হাইকমিশনার সঞ্জিব কুমার ভাটি উপস্থিত ছিলেন।

মতিহার বার্তা ডট কম: ০৪ সেপ্টেম্বর ২০২০

খবরটি শেয়ার করুন..

Leave a Reply